বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কয়রায় পথচারি ও ভ্যান চালকদের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরন চরফ্যাশনে মেঘনা নদীর তীরে মাটি কাটায় অর্থদণ্ড সোনাগাজীতে সিএনজি অটোরিকশা উল্টে চালক নিহত বাগআঁচড়া নাভারণ ও বেনাপোল সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নে মহান মে দিবস পালিত নজরুল বিশ্ববিদ্যালয়ে অভিযোগ প্রতিকার ও নিষ্পত্তি বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন শ্রীমঙ্গলে এক কিশোরকে কুপিয়ে জখম শিবগঞ্জের শাহাবাজ পুর ইউনিয়নে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে ব্যস্ততার পরিবর্তে অস্তিত্ব টেকানোর লড়াইয়ে মৃৎশিল্পীদের তৈরি বিভিন্ন পণ্য আটপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ আটপাড়ায় উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী আলী খানের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালন
৩৬ বছরের অপেক্ষার শেষ বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

৩৬ বছরের অপেক্ষার শেষ বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা

নানা নাকটীয়কতার পর অবশেষে অপেক্ষার শেষ। ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জিতল আর্জেন্টিনা। টাইব্রেকারে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন লিওনেল মেসির আর্জেন্টিনা। দুর্দান্ত ফাইনালের অবসান টাইব্রেকারে। বিশ্বকাপ ফাইনালে হ্যাটট্রিক করেও ট্র্যাজিক হিরো থাকতে হলো কিলিয়ান এমবাপেকে।

শেষ পর্যন্ত ৩-৩ গোলের সমতায় হৃদয় হীম করে স্নায়ু জমাট বাঁধিয়ে দেওয়া ম্যাচ টাইব্রেকারে জয় করেছে আর্জেন্টিনা। ঘুচল ৩৬ বছরের শিরোপা খরা। ইতিহাস সেরার কাতারে নাম লেখালেন মেসি।

অপূর্ণতাকে একক নৈপুণ্যেই নিজের করে নিয়েছেন এলএম টেন। আবারও যেন মেসির মাঝেই ফিরে এলেন প্রয়াত দিয়াগো ম্যারাডোনা। শুরু থেকেই ম্যাচে আধিপত্য দেখায় আর্জেন্টিনা। তবে শেষ দিকে মোমেন্টাম ঘুরে যায় ফ্রান্সের দিকে। পেনাল্টির পর এমবাপের গোলে নির্ধারিত মূল সময়ের শেষ দিকে সমতায় ফেরে ফ্রান্স।

যোগ করা অতিরিক্ত সময়ে গোল করে দলকে এগিয়ে নেন মেসি। তবে পেনাল্টি থেকে আবারও গোল করে নিজের ইতিহাস গড়া হ্যাট্রিকের সঙ্গে দলকে ৩-৩ গোলের সমতায় ফেরান এমবাপে। ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে আর আধিপত্য ধরে রাখতে পারেনি ফ্রান্স। মেসিরা ৪-২ গোলে ম্যাচ জিতে নেয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com